ভাগা কুরবানি

আমরা সবসময় আমাদের সম্মানিত ক্রেতাদের চাহিদার দিকে লক্ষ্য রাখি। এবার সরোবর লালন থেকে আমরা ঈদ-উল-আযহা ১৪৪৫ (২০২৪ ইং) এর কুরবানিকে কেন্দ্র করে বেশ কিছু উদ্যোগ নিয়েছি।


১/ ভাগে কুরবানি:

অনেক অনুরোধের প্রেক্ষিতে এবারেই সরোবর থেকে প্রথম ভাগা কুরবানি সার্ভিস চালু করছি।

আমরা চাইব আল্লাহকে খুশি করার নিয়তে হালাল উপার্জন থেকে আপনারা এই প্রোগ্রামে শরীক হবেন।
এখানে আমরা একটি ফর্মে ভাগের জন্য ইচ্ছুক নামগুলো সংগ্রহ করব – প্রতি গরুতে সাতটি ভাগা করে হিসাব করে ঐ নামগুলোর পক্ষ থেকে গরুটা জবাই করা হবে, সমস্ত গোশত একসাথে মেশানো হবে এবং ফর্মে দেয়া ঠিকানায় গরুর ভাগগুলো পৌঁছে দেয়া হবে।

আমরা এখানে সার্ভিস প্রোভাইডার হিসেবে কাজ করছি যেখানে গরু কেনা + কুরবানি না হওয়া পর্যন্ত লালন + জবাই করার পরে মাংস প্রসেসিং সার্ভিস + বাসায় হোম ডেলিভারি বাবদ আমরা ভাগা প্রতি মাত্র ৩০০০ টাকা সার্ভিস চার্জ রাখছি।

আর গরু কেনার ক্ষেত্রে আমরা দুটো বাজেট ঠিক করেছি –
প্যাকেজ ১: ভাগা প্রতি ১৫,০০০
প্যাকেজ ২: ভাগা প্রতি ২২,০০০

আমাদের লক্ষ্য থাকবে এই টাকাতে সবচেয়ে ভালো গরুটা কেনা। গরুর দাম এবং হাসিলের খরচের পরে যদি নির্ধারিত বাজেট থেকে কিছু টাকা বাঁচানো যায় তাহলে তা ঈদের পরে ক্রেতাদের ফিরিয়ে দেয়া হবে ইনশাআল্লাহ।

আমাদের অভিজ্ঞতা বলে যে প্রতিটি গরুর লাইভ ওয়েট থেকে ৪৭% থেকে ৫৫% গোশত এবং হাড় পাওয়া যাবে। অন্যান্য অংশ অর্থাৎ, কলিজা, ফ্যাপসা, গুর্দা, মগজ, মাথার গোসত, পায়া, ভুরি সবগুলোই সমান সাত ভাগে ভাগ করা হবে।


২। আস্ত খাসি:

অনেকেই আমাদের কাছে আসল কুরবানির উপযুক্ত খাসি কিনতে চান। এবার সে সুযোগটা থাকছে। আমরা দুই দাঁতের খাসি কিনে ঈদের তিনদিন আগ থেকে হোম ডেলিভারি দেব ইনশা আল্লাহ। আনুমানিক লাইভ ওয়েট হবে ২০ কেজি থেকে ৩৩ কেজি। আমাদের অভিজ্ঞতায় দেখেছি লাইভ ওয়েটের ৫০% থেকে ৫৫% গোশত পাওয়া যায়।
খাসির ক্ষেত্রে আমাদের পক্ষে কোনো ছবি দেয়া সম্ভব হবে না। উল্লেখ্য যে, খাসির ক্ষেত্রে আমরা মাংস প্রসেসিং সার্ভিস দিতে পারছি না। খাসি অর্ডার করার ক্ষেত্রে বুকিং মানি হিসেবে আমরা ১৫০০০ টাকা নিচ্ছি। পরবর্তীতে ডেলিভারি দেয়ার ৫ দিন আগে লাইভ ওয়েট অনুযায়ী বাকি এমাউন্ট পরিশোধ করতে হবে।

গরু-খাসি কেনার আগে আমাদের ওয়েবসাইটে গরু ক্রয়ের শর্তাবলী/ নিয়ম ভালোভাবে পড়ে নেওয়ার অনুরোধ রইল।

যেভাবে অর্ডার করবেনঃ
১/ অর্ডার করতে পারেন সরাসরি আমাদের ওয়েবসাইটের মাধ্যমে। (লিংক কমেন্টে)

যে কোন ধরণের তথ্য জানতে –
১/ মেসেজ করতে পারেন আমাদের ফেসবুক পেইজে ইনবক্স করে।
২/ কল বা মেসেজ দিতে পারেন 01750180040 অথবা, 01861005555 – এই হোয়াটসএপে
৩/ মেইল করতে পারেন – info@shorobor.org

গরুর ভাগ/খাসি কেনার জন্য ওয়েবসাইটে দেয়া লিংকে গিয়ে ফর্ম ফিলাপ করার ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করতে হবে। আমরা নির্দিষ্ট সংখ্যক গরু/খাসি বিক্রি করছি, আমাদের বিক্রি শেষ হলে আর ফর্ম পূরণ করা বা পেমেন্ট করার সুযোগ থাকবে না। এছাড়া গরুর ভাগ এর ক্ষেত্রে ঈদের প্রথম দিনের স্লট শেষ হলে ঈদের ২য় দিনের স্লট বুক করার অপশন থাকবে।
স্বয়ংক্রিয়ভাবে আপনার কাছে পেমেন্ট লিংক মেইলে চলে যাবে। পেমেন্ট করে অবশ্যই আমাদের জানাতে হবে।

গরুর গোসত ডেলিভারির নির্ভর করবে কুরবানি করা এবং রাস্তার জ্যামের ওপরে। আমরা সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত ডেলিভারি করবো।
এক্ষেত্রে যারা আগে কিনবেন আমরা ক্রমান্বয়ে কুরবানি এবং ডেলিভারি আগে দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা যেন আমাদের হালাল উপার্জন থেকে তাঁর সন্তুষ্টির জন্য কুরবানী করার তাওফিক দিন এবং তা কবুল করেও নিন।

    এক ভাগদুই ভাগতিন ভাগচার ভাগপাঁচ ভাগছয় ভাগসাত ভাগ
    এক ভাগদুই ভাগতিন ভাগচার ভাগপাঁচ ভাগছয় ভাগসাত ভাগ
    ক্যাশ / Cashব্যাংক / Bankপেপাল/ Paypal